বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সংবিধান মেনে চলার আহ্বান -ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৪০ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, অপশক্তি যে দলেরই হোক না কেন তাদের ছাড় দেওয়া হবে না। কুমিল্লার মতো দেশের অন্য কোথাও যেন আর এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে বিষয়ে আমরা সতর্ক রয়েছি। এসময় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে প্রতিহত করার আহ্বান জানান তিনি।
বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে কুমিল্লার নানুয়ার দিঘিরপাড়ের ক্ষতিগ্রস্ত অস্থায়ী পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।
প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় আগামী দিনের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সবাইকে সংবিধান মেনে চলতে হবে। প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলন ঘটাতে সংবিধানে যা লেখা আছে তা মেনে চলতে হবে। কারণ শত্রু চিরদিনই শত্রু। তারা সুযোগ পেলেই ছোবল দেবে। শত্রুকে প্রতিহত করতে হলে প্রশাসন, জনগণ একসঙ্গে কাজ করে যেতে হবে।
বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে পা ফেলেছে উল্লেখ করে মন্ত্রী বলেন, এ অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য একটা শক্তি সবসময় এ দেশের মানুষের বিপক্ষে অবস্থান নেয় এবং স্বাধীনতার সপক্ষের শক্তির বিরুদ্ধে অবস্থান নেয়। পরিকল্পতিভাবে তারা এ (কুমিল্লার ঘটনা) কাজটি করেছে। এ কাজ কোনো মুসলমান করতে পারে না, কোনো হিন্দু ধর্মের লোক করতে পারে না। যে অপরাধ করেছে তাকে শান্তি অবশ্যই পেতে হবে।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোরঞ্জন শীল গোপাল, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজি আ ক ম বাহার উদ্দিন বাহার, কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান ও কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত পাল, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সাহা নবম ট্রাস্টি অংকুর জিৎ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com