বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

আস্করপুর ইউনিয়নে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১১৮ বার পঠিত

আব্দুর রাজ্জাক, দিনাজপুর।- উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। কারন নৌকা উন্নয়ন ও শান্তির প্রতিক। জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন এই নৌকা মার্কার কান্ডারি। নৌকার সরকার ক্ষমতায় আছে বলে দেশে এতো উন্নয়ন। প্রতিটি সেক্টরেই অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে বলেই আজ প্রত্যন্ত অঞ্চলের মানুষেরও জীবনযাত্রার মানোন্নয়ন হয়েছে। নৌকা স্বাধীনতার প্রতিক, নৌকা বঙ্গবন্ধুর, নৌকা উন্নয়নের, নৌকা শেখ হাসিনার, নৌকা হুইপ ইকবালুর রহিম ও আস্করপুর ইউনিয়নবাসীর মার্কা। তাই আগামী ৩১ জানুয়ারী ঐক্যবদ্ধভাবে ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আস্করপুরকে মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে হবে।

বুধবার আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষ্যে নৌকা মার্কার সমর্থনে ৯নং আস্করপুর ইউনিয়নের ছাইতান তলাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তারা এ কথা বলেন।

অনুষ্ঠিত নৌকার নির্বাচনী পথ সভায় বক্তব্য রাখেন আস্করপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা মার্কা) মো. মোশাররফ হোসেন, আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান জিয়া, ইউপি সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক রশিদুল ইসলাম রতন, আওয়ামী লীগ নেতা মো. আনোয়ার হোসেন, মাদ্রাসার সুপার মো. পয়গাম আলী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফরিদুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com