শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

গাইবান্ধায় উপ -নির্বাচন কে ঘিরে জাপা প্রার্থীর  প্রচার প্রচারণা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ২১৩ বার পঠিত
গাইবান্ধ থেকে জেলা প্রতিনিধি।- বিদেশে চিকিৎসাধীন অবস্থায় গত ২৩ জুলাই ২০২২ ইং তারিখে গাইবান্ধা- ৫ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়ার এমপির মৃত্যুতে এই আসনটি শূন্য ঘোষনা করা হয়। নির্বাচন কমিশনের ঘোষিত দ্বিতীয় তফসিল অনুযায়ী আগামী ৪ জানুয়ারী ইভিএম এর মাধ্যমে এই আসনের উপনির্বাচনে পূর্নরায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
এ আসনটিতে ৩ লাখ ২৯ হাজার ৭৪৩ জন নারী পুরুষ ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এ উপ নির্বাচন কে সামনে রেখে ব্যাপক ভাবে প্রচার প্রচারণার চালিয়ে যাচ্ছেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী জননতো এএইচএম গোলাম শহীদ রঞ্জু।
গতকাল ফুলছড়ি উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে কঞ্চিপাড়া ইউনিয়নের পাড়া মহল্লায় হাট বাজারে গণসংযোগ করেছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এ এইচ এম গোলাম শহীদ রঞ্জু। এছাড়া লীয় নেতাকর্মীরে ও সাধারণ নারী পুরুষ ভোটারদের নিয়ে উক্ত এলাকায় খন্ড খন্ড নির্বাচনী মিছিল করেন তিনি।
উল্লেখ্য, আসনটি শূন্য হওয়ার পর গত ১২ অক্টোবর উপনির্বাচনে ব্যাপক অনিয়মের অভিযোগে ভোট গ্রহন স্থগিত করে নির্বাচন কমিশন। এরপর পূর্ন তফসিল অনুযায়ী আসছে নির্বাচনে ভোট গ্রহনের দিন,আগামী ৪ জানুয়ারী উপ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে । উৎসব মুখর পরিবেশে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা এ উপ নির্বাচনে আওয়ামীলীগ ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থীসহ মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করলেও স্বতন্ত্র এক প্রার্থী নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com