বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে

গাইবান্ধায় পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৪৬৭ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা।- গাইবান্ধার সাঘাটা ও সদর উপজেলায় পৃথক ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেলে পানিতে ডুবে ২ শিশু ও মাটির চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সাঘাটা উপজেলার বিলবস্তা গ্রামের মোশারফ হোসেনের মেয়ে মেঘলা খাতুন (২) হাসু মিয়ার মেয়ে হুরায়রা আকতার (৩) বাড়ি উঠানে খেলছিলো। এরপর শিশুরা নিখোঁজ হলে খোঁজাখুঁজি করে স্বজনরা। এক পর্যায়ে বাড়ির পাশের বিলে মেঘলা ও হুরায়রাকে হাবুডুবু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

অপরদিকে সদর উপজেলার পূর্ব বোয়ালী গ্রামস্থ মনজু মিয়া মাটি কাটা শ্রমিক হিসেবে কাজ করছিলেন। এদিন দুপুরে মাটির ডিবির নিচে বসে ভাত খাচ্ছিলেন মনজু। এ সময় ধ্বসে মাটির চাপার পড়ে যান তিনি। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মনজুকে উদ্ধার করে উদাখালি হাসপাতালে ভর্তি করলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ফুলছড়ি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সাব-অফিসার ছয়ফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহায়তা মনজু মিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com