শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

গাইবান্ধায় সেবা নিতে গিয়ে ধর্ষণ-ভিডিও ধারণ: গ্রেফতার ইউপি চেয়ারম্যান

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৩১৬ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা।- ন্যাশনাল সার্ভিসের প্রত্যয়ন নিতে গিয়ে এক নারীকে ধর্ষণ-ভিডিও ধারণ করে তা ভাইরাল করার ভয় দেখিয়ে নয় মাস ধরে ধর্ষণের মামলায় গাইবান্ধা সদরের লক্ষীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদলকে (৪৭) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) রাত ১১ টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।এর আগে মঙ্গলবার (২৪ নভেম্বর) রাত ৮ টার দিকে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেন।

নির্যাতনের স্বীকার ওই নারীর অভিযোগ, চলতি বছরের ৩ মার্চ ন্যাশনাল সার্ভিসের প্রত্যয়ন আনতে গেলে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান তার রুমে ডেকে নিয়ে ওই নারীকে ধর্ষণসহ ভিডিও চিত্র ধারণ করেন চেয়ারম্যান বাদল। পরবর্তীতে ধর্ষণের ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে আরও একাধিকবার বিভিন্ন জায়গায় তাকে ধর্ষণ করা হয়।

সর্বশেষ গত ১১ নভেম্বর নির্যাতিতার বাড়িতে গিয়ে তার স্বামীর অনুপস্থিতে ধর্ষণের সময় আশেপাশের লোকজন টের পেলে চেয়ারম্যান বাদল পালিয়ে যায়। গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মজিবর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার (২৫ নভেম্বর) ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com