মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
 ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত

গীতিকবি আব্দুর রহিম আর নেই এফসাকল এর শোক প্রকাশ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১৭ বার পঠিত

রংপুরের পীরগঞ্জ থেকে বজ্রকথা প্রতিনিধি।-বাংলাদেশ শিল্পকলা একাডেমি, রংপুরের অবসরপ্রাপ্ত কালচারাল অফিসার, বাংলাদেশ বেতারের বিশিষ্ট গীতিকার ও নাট্যশিল্পী, বিশিষ্ট সংগঠক এবং রংপুর গীতিকবি সংসদের প্রথম সভাপতি এস এম আব্দুর রহীম আজ ১০ এপ্রিল/২৪ খ্রি: দুপুরে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৬ বছর।

এস এম আব্দুর রহীম সাহিত্যাঙ্গন রংপুরের পরিচিতি মুখ। তিনি দক্ষিণ এশিয়ার সাহিত্য-সংষ্কৃতি বিষয়ক সংগঠন এসোসিয়েশন ফর  সাউথ এশিয়ান কালচার এন্ড লিটারেচার “এফসাকল” এর সাউথ এশিয়ান কমিটির প্রকাশনা বিষয়ক কো-অর্ডিনেটর ছিলেন।

তিনি ছিলেন অত্যন্ত সদালাপী, মিষ্টভাষী এবং বন্ধুবৎসল মানুষ।  তার মৃত্যুতে রংপুরের সাহিত্য ও সংস্কৃতি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

তাঁর অকাল মৃত্যুতে  এফসাকল  সাউথ এশিয়ান কমিটির চেয়ারম্যান মিঃ তারা বাহাদুর বুধাথোকী, এফসাকল এর প্রধান উপদেষ্টা কবি দিল রুবা শাহাদৎ, জেনারেল সেক্রেটারী কবি সুলতান আহমেদ সোনা, বজ্রকথা সংবাদপত্রের সভাপতি এ জেএম সিরাজুল ইসলাম, এফসাকল বাংলাদেশ এর সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান আজাদ, বিকে টিভি এন্টারটেইনমেন্ট এর প্রধান সমন্বয়কারী এটিএম আশরাফুল ইসলাম রাঙ্গা, এফসাকল সম্প্রীতির উঠোন কমিটির সভাপতি বাবু তরণী কান্ত মন্ডল, সাধারন সম্পাদক বাবু বিনয় চন্দ্র বর্মন, এফসাকল ওমেন্স ফোরামের সভাপতি প্রভাষক আবিদা সুলতানা সাগরিকা,সাধারণ সম্পাদক  রণী রাণী মহন্ত   শোক প্রকাশ করেছেন, এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com