শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

গোবিন্দগঞ্জে বাড়িতে গাঁজা চাষ ধরা খেল দুইভাই

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৪ বার পঠিত

গাইবান্ধা থেকে ছদেকুল ইসলাম রুবেল|- গাইবান্ধার গোবিন্দগঞ্জে পাঁচটি গাঁজার গাছসহ শাহজাহান (৩৭) ও সাদ্দাম (৩৫) নামের দুই সহোদরকে গ্রেপ্তার করেছে পুলিশ।
১৩ সেপ্টেম্ব সোমবার সন্ধ্যায় উপজেলার কুঞ্জ নাকাই গ্রামের নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।শাহজাহান ও সাদ্দাম ওই গ্রামের আহমদ আলীর ছেলে। গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান জানান, গ্রেপ্তারকৃত দুই ভাই দীর্ঘ দিন ধরে গোপনে গাঁজা চাষ করে বিক্রি করতেন। এ খবর পেয়ে তাদের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় পাঁচটি গাঁজার গাছসহ দুজনকে গ্রেপ্তার করা হয়।ওসি আরও জানান, উদ্ধার হওয়া গাঁজার মূল্য প্রায় ৮০ হাজার টাকা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com