রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

ঘোড়াঘাটে চিকিৎসককে ৫ হাজার টাকা জরিমানা

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ২৯৪ বার পঠিত

ঘোড়ঘাট (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের ঘোড়াঘাটে চিকিৎসার সরঞ্জামাদি ছাড়ায় দীর্ঘ দিন থেকে একটি মেডিসিন ফার্মেসীতে চিকিৎসা সেবা প্রদানের অভিযোগে ডাঃ মোঃ আরিফুর রহমান নামে এক চিকিৎসকের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালাত।

সোমবার সন্ধ্যায় ঘোড়াঘাট পৌর এলাকার আজাদ মোড়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাফিউল আলম। এ সময় দিনাজপুর প্যারালাইসিস ও প্রতিবন্ধী চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র এন্ড আলতাফুন নেছা জেনারেল হাসপাতালে ফিজিওথেরাপি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ মোঃ আরিফুর রহমানের কাছ থেকে এ জরিমানা আদায় করা হয়।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাফিউল আলম জানান, ডাঃ আরিফুর রহমান ফিজিওথেরাপি বিভাগের একজন চিকিৎসক। রোগীদের ফিজিওথেরাপি সংশ্লিষ্ট চিকিৎসা সেবা দিতে গেলে বিশেষ কিছু সরঞ্জামের প্রয়োজন হয়। কিন্তু তিনি কোনো প্রকার সরঞ্জামাদি ছাড়ায় প্রতি সোমবার আজাদমোড় এলাকার একটি ফার্মেসীতে নিয়মিত চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছিলেন। তাই তাকে এ জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে উপস্থিত ছিলেন, ঘোড়াঘাট উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ ইকবাল হোসেন, থানার এসআই খোরশেদ আলম সহ সঙ্গীয় ফোর্স।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com