মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল মোংলায় বিশ্ব ধরিত্রী দিবস পালন

ঘোড়াঘাটে ২ নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ২০৭ বার পঠিত

ছাদেকুল ইসলাম।- দিনাজপুরের ঘোড়াঘাটে পৃথক দুটি স্থান থেকে খোতেজা বেগম (৭০) ও সুজাতা রানী (১৮) নামে ২ নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ২০ জানুয়ারি বৃহস্পতিবার উপজেলার কালুপাড়া ও বৈদড় গ্রাম থেকে এই দুই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।
খোতেজা বেগম (৭০) র্ঋষিঘাট গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী ও সুজাতা রানী (১৮) কালুপাড়া গ্রামের অন্তর চন্দ্র সরকারের স্ত্রী ঘটনাস্থল দুটি পরিদর্শন করেছেন হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব।
পুলিশ জানায়, সুজাতা রানীর মরদেহ নিজ ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সুজাতা রানীর ১ মাস আগে বিবাহ হয়েছে। তার স্বামী পেশায় এক জন জেলে। অপর দিকে, খোতেজা বেগম পারিবারিক কলহের কারণে বিষ পান করে। পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।বিষয় দুটির সত্যতা নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, দুটি ঘটনায় আমরা পৃথক দুটি অপমৃত্যের (ইউডি) মামলা করেছি। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।দুটি পরিবারের পক্ষ থেকেই এখন পর্যন্ত কোন অভিযোগ করা হয়নি। আমরা দুটি বিষয়ই ক্ষতিয়ে দেখছি।তবে সুজাতা রানীর ঘটনাটি গভীর ভাবে ক্ষতিয়ে দেখছি। ময়না তদন্তের রিপোর্ট আসলেই বোঝা যাবে যে, সুজাতা রানীর ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com