শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

চম্পাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত পুলিং অফিসার লাঞ্চিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১০৪ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।-২৮ মার্চ/২৪খ্রি: বৃস্পতিবার পীরগঞ্জ উপজেলার ১৫ নং কাবিলপুর ইউনিয়নে একটি দুঃখ জনক ঘটনা ঘটেছে। আর এই ঘটনা নিয়ে সর্বমহলে চলছে মুখরোচক আলোচনা।

ঘটনার পক্ষে- বিপক্ষে  নানা কথার জন্ম হলেও  আমাদের প্রতিনিধি জানিয়েছেন, এদিন পীরগঞ্জ উপজেলার চাম্পাগঞ্জ আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ছিল।

এদিন ভোট গ্রহনও যথারিতি চলেছে কিন্তু ভোট কারচুপির অভিযোগে  নির্বাচনের দায়িত্বে থাকা পোলিং অফিসার শ্যামপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ শফিকুল ইসলাম বিএসসিকে  স্থানীয় জনতা কিছু অর্থসহ আটক করে  লঞ্চিত করেন।

এখানেই শেষ নয়, ঘটনার সময় ধারণ করা একটি ভিডিওতে দেখা যায়, শিক্ষক শফিকুল ইসলামের হাতে কলম দিয়ে কিছু লেখা রয়েছে। ওই লেখার অর্থ জনতা জানার চেষ্টা করলেও মুখ খোলেননি পোলিং অফিসার শফিকুল ইসলাম।

সাংবাদিকদের প্রশ্ন শফিকুল ইসলাম কেন মুখ খোলেননি? ডালমে কুচ কালা হ্যায় ?

এই ঘটনাকে কেন্দ্র করে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে, গেছেন উপজেলা নির্বাহী অফিসার। পরে ওই নির্বাচনকে স্থগিত করা হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। (আগামী কাল বিস্তারিত)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com