শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

জ্বালানি তেল,সার ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১২৮ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল।- জ্বালানি তেল, সার ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং সার্বজনিন রেশনিং ও ন্যায্যমূল্যের দোকা চালুর দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোট, গাইবান্ধা জেলা শাখা।

বুধবার (২২ মার্চ) দুপুরে গাইবান্ধা শহরের ১নং রেল গেইট থেকে মিছিল শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেল গেইটে এসে সমাবেশ করে।এসময় বাম জোটের জেলা সমন্বয়ক ও বাসদ জেলা আহবায়ক গোলাম রব্বানীর সভাপতিত্বে বক্তব্য, রাখেন বাসদ মার্কসবাদী জেলা আহবায়ক আহসানুল হাবীব সাঈদ, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বিপ্লবী কমিউনিস্ট লীগের জেলা সম্পাদক রেবতী বর্মন প্রমুখ।বক্তারা বলেন, জ্বালানী তেল, গ্যাসের মূল্যবৃদ্ধির ফলে নিত্যপণ্যের মূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গিয়েছে। গ্রামে গঞ্জে মানুষের মধ্যে হাহাকার উঠেছে। তারা অবিলম্বে সার্বজনিন রেশনিং ব্যবস্থা চালুর দাবি করেন। সেই সাথে আগামী জাতীয় নির্বাচন নিয়ে ষড়যন্ত্র বন্ধ করে নিরপেক্ষ তদারিকী সরকারের অধীনে নির্বাচনেরও দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com