শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

দিনাজপুরের শংকরপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী আতাউরের বিশাল শোডাউন

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২৪১ বার পঠিত

আব্দুর রাজ্জাক, দিনাজপুর।- দিনাজপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ব্যাটারী চালিত ভ্যান, অটোবাইক ও মোটরসাইকেল শো-ডাউন দিয়েছে। এই শো-ডাউনে ইউনিয়নের সকল শুভাকাঙ্খী, সমর্থক ও দলীয় নেতাকর্মীদের স্বতঃফুত অংশগ্রহণ ছিল ঈর্ষনীয়।

আসন্ন দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী হলেন অত্র ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান। তিনি দীর্ঘদিন ধরে ইউনিয়নে দলীয় কার্যক্রম সুসংগঠিত করার পাশাপাশি সমাজসেবায় নিয়োজিত আছেন।

সোমবার (২৯ নভেম্বর) বাদ আসর দিনাজপুর সদর উপজেলার শংকরপুর ইউনিয়নের জালালপুরে বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীনতা পদকপ্রাপ্ত, সাবেক সাংসদ মরহুম জননেতা এম আব্দুর রহিম এর সমাধিস্থলে দাড়িয়ে মোনাজাতে অংশ নেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান। এরপর ইউনিয়নের পাঁচকুড় বাজার থেকে ৩শ ব্যাটারী চালিত ভ্যান, তিনশ অটোবাইক ও অগণিত মোটরসাইকেল নিয়ে নিজ উদ্যোগে কয়েক হাজার শুভাকাঙ্খী, সমর্থকসহ দলীয় নেতাকর্মীর অংশগ্রহণে বিশাল বহর শংকরপুর ইউনিয়নের সকল এলাকায় শো-ডাউন দিয়েছেন এই চেয়ারম্যান প্রার্থী।

সংক্ষিপ্ত সমাবেশে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মো. আতাউর রহমান বলেন, আপনাদের আজকের সহযোগিতায় আগামীদিনে ইউনিয়নে উন্নয়নের পাশাপাশি সমাজে পিছিয়ে পড়া মানুষের মুখে হাসি ফোটাতে পারবো, ইনশা-আল্লাহ। তিনি বলেন, নির্বাচনে জয়ী হলে প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী গ্রামকে শহরে রূপান্তরিত করতে উন্নয়নের অংশীদার হতে চাই। সেই সাথে হুইপ ইকবালুর রহিম এমপির উন্নয়ন কর্মকান্ডে ইউনিয়নকে একটি মডেল এলাকা হিসেবে দিনাজপুরে প্রতিষ্ঠিত করাই হবে আমার প্রধান চ্যালেঞ্জ। তিনি দিনবদলের চেষ্টায় নতুন ভোরের প্রত্যাশায় তারুণ্যের শক্তিতে এগিয়ে যেতে ইউনিয়নবাসীর কাছে দোয়া চেয়েছেন।

রাতে শো-ডাউন শেষে অংশগ্রহণকারীদের সাথে নিয়ে লক্ষীতলায় রাতের খাবারের আয়োজন মিলন মেলায় পরিণত করেছিলেন এই চেয়ারম্যান প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com