শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা  পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার- ২ ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির স্মরণসভা দিনাজপুর   উপজেলা অটোরিক্সা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের   মে দিবস পালন জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুর এর আয়োজনে মহান মে দিবস পালিত বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেসখার নামাজ অনুষ্ঠিত পার্বতীপুরে মে দিবস পালিত

দিনাজপুরে আওয়ামীলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বোরচিত গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে দিনাজপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২১ আগষ্ট শনিবার শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে দিনাজপুর শহর ও সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, শহর আওয়ামী লীগের সহ সভাপতি দেবাশীষ ভট্টাচার্য, যুগ্ম সম্পাদক জহির খান, সাংগঠনিক সম্পাদক এ্যাড. এস এম শামীম আলম সরকার বাবু, এনামউল্ল্যাহ জ্যামী, দপ্তর সম্পাদক মোহাম্মদ হাশিম, প্রচার সম্পাদক মাসুদ রানা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক প্রভাষক মাহমুদুল হক কোরায়শী দুলাল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা তারিকুন বেগম লাবুন প্রমুখ।

আরও বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ছবি সিনহা, জেলা তাতী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম আলাল, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, শহর মহিলা আওয়ামী লীগের আহবায়ক খ্রিষ্টিনা লাভলী দাস, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাইসুল ইসলামসহ শহর ও সদর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভাশেষে হাফেজ আলতাফ হোসেনের পরিচালনায় দোয়া মাহফিলে গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফিরাতসহ জননেত্রী শেখ হাসিনার সুস্থ্যতা, দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন শহর ও কোতয়ালী আওয়ামীলীগসহ অঙ্গসহযোগি সংগঠনের সকল নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com