শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

দিনাজপুরে নানা আয়োজনে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১০৭ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি ।- নানা আয়োজনে দিনাজপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ১১ নভেম্বর বৃহস্পতিবার দিনাজপুর জেলা, শহর ও সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসুচী পালন করেছে। কর্মসুচীতে মধ্যে ছিল সকাল ৭ টায় দিনাজপুর শহর ও সদর উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে শ্রদ্ধা ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে দিবসের শুভ সুচনা করা হয়। এর পর দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গন হতে সকাল ১১টায় যুবলীগের বিশাল আনন্দ র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে দিনাজপুর বন্ধন কমিউনিটি সেন্টারে শেষ হয়। সেখানেই আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার।

প্রধান অতিথি বলেন, সকল অপশক্তিকে রুখে দিতে যুবলীগ সব সময় প্রস্তুত রয়েছে। যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনমানুষের পাশে থেকে কাজ করেছে। করোনা মোকাবেলায় যুবলীগের গুরুত্ব পুর্ণ ভুমিকা ছিল।

আলোচনা সভায় দিনাজপুর শহর যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম রমজানের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ নুরে আলম সিদ্দিকীর সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মমিনুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সভাপতি এ্যাড. দেলোয়ার হোসেন, শহর যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ছবি সিনহা, জেলা তাতী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম আলাল প্রমুখ। এ ছাড়া দিনাজপুর জেলা, শহর ও সদর উপজেলার প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com