শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

দিনাজপুর জেলা ছাত্রলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৪২ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি ।- বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান দেশ ও জাতির জন্য যে কোন ষড়যন্ত্রের বিরুদ্ধে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেছেন, বাংলাদেশের জনগনের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। দেশের অর্থনৈতিক উন্নয়ন হচ্ছে। ঠিক তখনই বিএনপি জামায়াত ষড়যন্ত্র শুরু করেছে। দেশকে অস্থিতিশীল করতে সম্প্রতি দুর্গাপুজা থেকে শুরু হয়েছে নানা মুখী ষড়যন্ত্র। এই ষড়যন্ত্রকে মোকাবেলার জন্য ছাত্রলীগই যথেষ্ঠ। দেশ বিরোধীদের বিরুদ্ধে ছাত্রলীগের নেতাকর্মীরা অতিতেও সোচ্চার ছিল এখনো সোচ্চার আছে। বঙ্গবন্ধুর আদর্শে লালিত ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ রয়েছে।

২ ডিসেম্বর বৃহস্পতিবার দিনাজপুর প্রেসক্লাবের এম আব্দুর রহিম মিলনায়তনে দিনাজপুর জেলা ছাত্রলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এসব কথা বলেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ গোলাম ইমতিয়াজ ইনান-এর পরিচালনায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সিফাত রহমান লিমন, মাসুম শাহ প্রমুখ। এছাড়া বিভিন্ন ছাত্রলীগের ইউনিটের সভাপতি ও সাধারন সম্পাদক বক্তব্য রাখেন। এর আগে দিনাজপুর জেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন শেখ ওয়ালী আসিফ ইনান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com