সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

দিনাজপুর পৌরসভার ট্রেড লাইসেন্স ডিজিটালাইজড সেবার উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৫৫ বার পঠিত
এল এইচ আকাশ।- দিনাজপুর পৌরসভার ট্রেড লাইসেন্স সেবা ডিজিটালাইজড ও সহজীকরণের লক্ষ্যে swisscontact এর আওতায় প্রবৃদ্ধি প্রকল্পের সহায়তায় অর্থনৈতিক জরীপ ডিজিটাল ট্রেড লাইসেন্স কাযক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।
১৪ জানুয়ারি ২০২৪ইং রবিবার সকাল ১০ টায় দিনাজপুর পৌরসভার ট্রেড লাইসেন্স সেবা ডিজিটালাইজড ও সহজীকরণের লক্ষ্যে (swisscontact) এর আওতায় প্রবৃদ্ধি প্রকল্পের সহায়তায় অর্থনৈতিক জরীপ ডিজিটাল ট্রেড লাইসেন্স এর শুভ উদ্বোধন করেন দিনাজপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আবু তৈয়ব আলাী দুলাল।
তিনি বলেন,দিনাজপুর পৌরসভার পাশে লাজফার্মা লিমিটেড এর জরীপের মাধ্যমে ডিজিটালাইজড ট্রেড লাইসেন্স এর কার্যক্রম শুরু হল। এখানে পৌরসভার সকল প্রকার দোকান মালিক ও ব্যবসায়ীগন তথ্য সংগ্রহকারীকে সঠিক তথ্য দিয়ে ট্রেড লাইসেন্স ডিজিটালাইজড কাযক্রমে সহযোগীতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবর রহমান,দিনাজপুর পৌরসভার স্থানীয় অর্থনৈতিক উন্নয়ন অফিসার মোঃ তাজমিনুর রহমান, লাইসেন্স ইন্সপেক্টর সুকুমার চক্ররর্তী,swisscontact প্রবৃদ্ধি’র কো-অর্ডিনেটর ইব্রাহীম মাঈদ খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com