শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ইনার হুইল ক্লাব অব দিনাজপুর অফিস পরিদর্শনে সংস্থার ডিস্ট্রিক্ট চেয়ারম্যান ও সেক্রেটারি সিঙ্গাপুরে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের বিনিয়োগ রোডশো কে হচ্ছেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের নতুন উদ্যোগ আচারণবিধি লংঙ্ঘণ করায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর জরিমানা  পলাশবাড়ীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফুলবাড়ী উপজেলার খাদ্য গুদামে ইরি-বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন হোপ ইন্টারন্যাশনাল স্কুলের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  মধুমাস জ্যৈষ্ঠের আগমন পলাশবাড়ীতে বিক্রী হচ্ছে পাকা আম জাতীয় ভাবে “স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুরের

দেশ ও জনগণকে ভালবাসতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৫৪ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দেশ ও জনগণকে ভালবাসতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোঞ্জন শীল গোপাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার আর্দশে দেশের জনগণকে ভালবেসে জনগনের যে কোন সমস্যায় এগিয়ে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দৃঢ়চেতা নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশের দিকে। তিনি বলেন, পঁচাত্তরের ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেও দেশের জনগনের হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে পারেনি হত্যাকারীরা। তাই বর্তমানে বিভিন্ন সময়ে বিভিন্ন রুপে তারা দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করছে। এদের চিহ্নিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কঠোর হস্তে দমন করতে হবে। যতই ষড়যন্ত্র হোক না কেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যেতে হবে শেখ হাসিনার নেতৃত্বে।

১৫ আগস্ট শনিবার বীরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এর আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, বীরগঞ্জ পৌর মেয়র মো. মোশারফ হোসেন বাবুল, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. কামাল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার কালীপদ রায়, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান।

এর আগে বীরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ও উপজেলা পরিষদ চত্বরে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।

পরে ১ মিনিট নিরবতা ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের নিহতদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজানে অংশ নেন এমপি গোপাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com