মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে বামজোটের বিক্ষোভ

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮০ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।- নির্দলীয় নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে নির্বাচন, গ্যাস-বিদ্যুৎ-জ্বালানী তেলসহ নিত্যপণ্যের দাম কমানোসহ বিভিন্ন দাবিতে রংপুর নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গণতান্ত্রিক বামজোট।
২৮ ফেব্রুয়ারী/২৩ খ্রিঃ মঙ্গলবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে রংপুর মহানগরীতে বিক্ষোভ মিছিল বের করে বামজোটের নেতাকর্মীরা। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাচারি বাজার এলাকায় সমাবেশ করে তারা।
বামজোটের সমন্বয়ক ও বাসদ (মার্কসবাদী) রংপুর জেলার আহ্বায়ক আনোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কমিউনিস্ট পার্টি- সিপিবি রংপুর জেলার সভাপতি শাহাদাত হোসেন, বাসদ রংপুর জেলার আহ্বায়ক আব্দুল কুদ্দুস, বাসদ(মার্কসবাদী) রংপুর জেলার সদস্য সচিব আহসানুল আরেফিন তিতু প্রমুখ। এতে বামজোটের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।
বক্তারা, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের পদত্যাগ, নির্দলীয় তদারকি সরকারেরর অধীনে নির্বাচন, চাল-ডাল-তেল, চিনি,আটাসহ নিত্যপ্রয়োজনীয় সকল পণ্যের মূল্য কমানো ও সর্বজনীন রেশনিং চালুসহ বিভিন্ন দাবি জানান। সেই সাথে আগামীতে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহব্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com