বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে: জোনায়েদ সাকি

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৫ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেছেন, সরকার বারবার জনগণকে ধোঁকা দিচ্ছে। দুর্নীতি করে হাজার কোটি টাকা লুটপাট করছে। বর্তমান সরকার জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। জণগণকে বারবার ধোঁকা দেওয়া হয়েছে। আর কাউকে সুযোগ দেওয়া হবে না। পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে। নির্বাচনের মাধ্যমে জনগণের অধিকার ফিরিয়ে আনা হবে।

সোমবার দুপুরে রংপুর নগরীর এক কমিউনিটি সেন্টার মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গণসংহতি আন্দোলনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেন তিনি।

তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত নির্বাচনের আগে সব দলকে ডেকেছিলেন। তাকে বিশ্বাস করে আমরা আলোচনায় অংশ নিয়েছিলাম। কিন্তু তিনি তার (প্রধানমন্ত্রী) প্রতিশ্রæত কথা রাখেনি। আমাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে জোনায়েদ সাকি বলেন, আপনি শেখ মুজিবুর রহমানের কন্যা। যাকে জনগণ বঙ্গবন্ধু উপাধি দিয়েছেন। তার কন্যা হিসেবে আপনাকে আমরাও বিশ্বাস করেছিলাম। কিন্তু আপনি জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। এটা প্রতারণা ও অন্যায়।

গণসংহতি আন্দোলন রংপুর জেলা শাখার সমন্বয়ক তৌহিদুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় সদস্য দীপক রায়, রংপুর জেলা শাখার সদস্য আসিফ ইকবাল সাজু, মোকাব্বের হোসেন প্রমুখ। এসময় দলের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com