রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৮৩ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক  ।– পীরগঞ্জ উপজেলার বড় আলমপুর ইউনিয়নের ধর্মদাসপুর (উঁচাপড়া) গ্রামে গত ৪ এপ্রিল/২৪খ্রি: শনিবার বিকেলে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলার ঘটনা  ঘটনায়, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন মোঃ শামিম মিয়া।

পুলিশ ৬ মে/২৪ খ্রি:  সোমবার ওই অভিযোগপত্র গ্রহন করেছে বলে জানা গেছে।

অভিযোগ পত্র থেকে জানা যায়,  গত ৪ এপ্রিল/২৪খ্রি: শনিবার বিকেলে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষ  মোঃ সাজু মিয়া (৪২) পিতা মৃত দসিম উদ্দিন সাং হেসেনপুর, মোঃ মিজানুর রহমান(৩৮) পিতা তোজাম্মেল হোসেন  সাং তাতারপুর, মোঃ রজ্জব মিয়া(৩০) পিতা দেলদার হোসেন সাং রসুলপুর, মোঃ জেনারুল ইসলাম (৩৫) , মোঃ ফিরোজ মিয়া (২৫) উভয়ের পিতা রফিকুল ইসলাম, মোঃ রুহুল আমিন (৪০) পিতা ইব্রাহীম মিয়া, মোঃ আতাউর রহমান(৩০) পিতা আমির উদ্দিন সর্বসাং ধর্মদাসপুর , মোঃ শরিয়ত মিয়া (৩২) পিতা সাদেক আলী, মোঃ শফিকুল ইসলাম (৪০) পিতা আজাহার আলী উভয়ের সাং বড় আলমপুর (ষোলঘরিয়া), মোঃ আব্দুল মান্নান (৪৫) পিতা মৃত হাফিজার রহমান সাং ধর্মদাসপুর উঁচাপাড়া, মোঃফুল মিয়া (৩৫) পিতা  সামছুল মিয়া সাং তাতারপুর, মোঃ আনারুল ইসলাম (৪৫) পিতা মৃত সায়েদ আলী সাং ধর্মদাসপুর নামাপাড়া, থানা পীরগঞ্জ, জেলা রংপুর । উক্ত ব্যক্তিগণ ঘটনার দিন  সংঘবদ্ধ ভাবে লোহার রড, লাঠি সোটা, হাসুয়া ইত্যাদি দেশি অস্ত্রসস্ত্রসহ   আবদনকারীর  বাড়ীতে হামলা করেন । এই ঘটনায়   অন্তঃসত্তা নারীসহ ৫ ব্যক্তি গুরুতরভাবে আহত হন। সেদিন ওই ঘটনার পর ৯৯৯-এ কল করা হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করেন। পরে আহতদেরকে  উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয় এবং   একজন আহত ব্যক্তির শারীরিক অবস্থার অবনতি হলে,  তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযোগপত্র থেকে আরো জানা গেছে, এই ঘটনায় সেদিন  যারা আহত হয়েছেন তারা হলেন, অভিযোগকারীর  বড় ভাই  মোঃআতোয়ার মিয়া ও মোঃ আলতাব হোসেন এ ছাড়াও ওই হামলায়  অভিযোগকারীর অন্তঃসত্তা ভাবি মোছাঃ রতনা বেগম. তার মা মোছাঃ রাহেলা বেগম এবং অপর ভাবি পিস্তারা বেগমও আহত হন। সেদিন শ্লীলতাহানীর মত ঘটনাও ঘটে বলে  অভিযোগপত্র থেকে জানা গেছে।অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, হামলাকারীরা শোকেচের ড্রয়ার থেকে ৩ লাখ টাকা নিয়ে গেছে ।

উল্লেখ্য গত ৪ এপ্রিল শনিবার পীরগঞ্জের ধর্মদাসপুরে দিনে দুপুরে জমি জমা ও বালু উত্তোলন সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে  বাড়িতে হামলা  এবং ৫ ব্যক্তি আহত  হওয়ার  বিষয়টি বেশ কিছু সংবাদ মাধ্যমে  ছাপা হয়েছে। ছবি- জুয়েল সরকার

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com