বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

 পীরগঞ্জের ১০ নারীকে বিনামুল্যে সেলাই মেশিন প্রদান

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৫ বার পঠিত

এস এ মন্ডল।-রংপুরের পীরগঞ্জ উপজেলার পাঁচগাছী ইউনিয়নে আদিবাসী নারীদের মাঝে বিনামুল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। ১৪ সেপ্টেম্বর/২১ খ্রিঃ মঙ্গলবার দুপুরে উপজেলার পাঁচগাছী ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ হলরুমে আনুষ্ঠানিক ভাবে প্রশিক্ষনার্থীদের হাতে এই সেলাই মেশিন তুলে দেন, অনুষ্ঠানের প্রধান অতিথি পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন। এদিন এ উপলক্ষে এক আলোচনা সভা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল লতিফ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বজ্রকথা সংবাদপত্রের সম্পাদক ও প্রকাশক সুলতান আহমেদ সোনা, মিঠিপুর ইউপি চেয়ারম্যান এসএম ফারুক আহম্মদ।
এ সময় বিশিষ্ট সমাজ সেবক রাশেদুল ইসলাম মিন্টুসহ ইউপি সচিব সৌমিক হাসান ও ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য স্থানীয় সরকার সহায়তা (এলজিএসপি-৩) প্রকল্পের আওতায় ২০২০-২১ অর্থ বছরের বরাদ্দ থেকে মাসব্যাপী টেইলারিং প্রশিক্ষণ শেষে ১২ জন ওড়াও সম্প্রদায়ভুক্ত নারীকে বিনামুল্যে সেলাই মেশিন প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com