শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির ত্রয়োদশ সম্মেলন

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ১১২ বার পঠিত

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি।- বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা শাখার ত্রয়োদশ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। পীরগঞ্জ পৌর অডিটোরিয়ামে জাতীয় ও দলীয় সঙ্গীতের মাধ্যমে রবিবার বেলা ১১ টায় সম্মেলনের উদ্বোধন করেন সিপিবির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কাফি রতন। সম্মেলনের উদ্বোধন শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

সিপিবি পীরগঞ্জ উপজেলা কমিটির সভাপতি এনামুল হক দুলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু সায়েমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সিপিবি ঠাকুরগাঁও জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি কমরেড ইসমাইল আলী। জেলা কমিটির সদস্য ও হরিপুর উপজেলা সিপিবির সাধারণ সম্পাদক অধ্যাপক সাহাবদ্দিন আহমেদ, উপজেলা সিপিবির সদস্য প্রয়াত কমরেড মনসুরুল আলমের ছেলে কুদরতে খোদা লেলিন, উপজেলা ক্ষেত মুজুর সমিতির সভাপতি মতুর্জা আলম, সাধারণ সম্পাদক মেহেদী হাসান লেলিন, উপজেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজল, ছাত্র ইউনিযনের সাধারণ সম্পাদক শুভ শর্মা প্রমুখ ।

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনার বিপরিতে পরিচালিত হচ্ছে দেশ। ঘুস, দুর্নীতি, নারী নির্যাতন, লুটপাট ও টেন্ডার বাজীতে ছেয়ে গেছে দেশ । এক শ্রেণীর মানুষ অসৎ উপায়ে টাকার পাহাড় গড়ে তুলেছে। রাজনীতি রাজনীতিবিদদের হাতে নেই। কমিউনিস্ট পাটি গরিব মেহনতি মানুষের স্বার্থে লড়াই করে। মেহনতি মানুষদের ঐক্য বদ্ধ হয়ে দূণীর্তি বাজ এবং লুটেরাদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে । বক্তারা আরো বলেন বৈষম্যহীন, শোষণহীন সমাজ প্রতিষ্ঠা এবং মৌলবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী রাষ্ট্র ও সরকার প্রতিষ্ঠায় দেশের সাধারণ মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। আলোচনা সভা শেষে একটি লাল পতাকার বর্ণ্যাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com