শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ইনার হুইল ক্লাব অব দিনাজপুর অফিস পরিদর্শনে সংস্থার ডিস্ট্রিক্ট চেয়ারম্যান ও সেক্রেটারি সিঙ্গাপুরে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের বিনিয়োগ রোডশো কে হচ্ছেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের নতুন উদ্যোগ আচারণবিধি লংঙ্ঘণ করায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর জরিমানা  পলাশবাড়ীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফুলবাড়ী উপজেলার খাদ্য গুদামে ইরি-বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন হোপ ইন্টারন্যাশনাল স্কুলের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  মধুমাস জ্যৈষ্ঠের আগমন পলাশবাড়ীতে বিক্রী হচ্ছে পাকা আম জাতীয় ভাবে “স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুরের

পীরগঞ্জ উপজেলা বিএনপি’র আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫১ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।- বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪৩ তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে রংপুরের পীরগঞ্জ উপজেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে পীরগঞ্জ উপজেলা বিএনপি দলীয় কার্যালয়ে এ আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর-৬ আসনের ধানের শীষের কাÐারী, রংপুর জেলা ও পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম ।

উক্ত আলোচনা সভায় পীরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদ উন নবী চৌধুরী পলাশের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর সাইফুল আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা এবং পৌর বিএনপি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা বিএনপি, ছাত্রদল, উপজেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষকদল, শ্রমিক দল, ওলামাদলসহ পীরগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলার ১৫ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com