বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার মান বেড়েছে

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৩০৭ বার পঠিত

এসএ মন্ডল।– রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার মান বেড়েছে। সম্প্রতিক সময়ে এই উপজেলা হাসপাতালে নানামুখী সুযোগ সুবিধা বৃদ্ধি পাওয়ায় দিন দিন রোগীর সংখ্যাও বাড়ছে।

সরে জমিন গিয়ে দেখা গেছে, পরিস্কার পরিচ্ছন্নদিক থেকে আশানুরুপ উন্নতি না ঘটলেও

এখন হাসপাতালটিতে সার্বক্ষনিক ডাক্তারদের পাওয়া যাচ্ছে। আবাসিক মেডিকেল অফিসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই অবস্থান করছেন। ভর্তি রোগিদের খাবারের মানও বেড়েছে।

এছাড়াও অত্যান্ত কম মুল্যে হাসপাতালের ল্যাবরেটরীতে রক্ত, মল, মুত্র,কফ,ডায়াবেটিস্ রোগীদের সব ধরনের পরীক্ষা,এক্স-রে, ইসিজি, রক্তচাপ পরীক্ষাসহ যাবতীয় সুযোগ সুবিধা পাওয়া যাচ্ছে।

সরকারী ভাবে স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  সেবা পাবার সুযোগ সৃষ্টি হওয়ায় গ্রামের গরিব সাধারণরা উপকৃত হচ্ছেন। ইদানিং এই হাসপাতালে বিনা মুল্যে নানা রোগের অপারেশনও করা হচ্ছে। এখন চাইলেই যে কেউ  পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  (হাসপাতালে) গিয়ে অভিজ্ঞ চিকিৎসকদের নিকট থেকে চিকিৎসা সেবা নিতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com