শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
 ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা  পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার- ২

পুলিশের অভিযান পীরগঞ্জে ১১ ব্যক্তি গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।- পীরগঞ্জ উপজেলার থানা পুলিশ  ২০ এপ্রিল/২৪ খ্রি:শনিবার  অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে জড়িত ১১ ব্যক্তিকে গ্রেফতার করেছে।

জানা গেছে পুলিশ সুপার, রংপুর মহোদয়ের সার্বক্ষণিক দিক নির্দেশনায় সহকারি পুলিশ সুপার, ডি সার্কেল  ও অফিসার ইনচার্জ, পীরগঞ্জ থানা রংপুর এর প্রত্যক্ষ সহযোগীতায় গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানার এস আই (নিঃ)/মোঃ আকতারুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ইং-২০/০৪/২০২৪ তারিখ রাত্রি ০১.১০ ঘটিকার সময় পীরগঞ্জ থানাধীন ১২নং মিঠিপুর ইউপির মিঠিপুর মৌজাস্থ বাঘেরদিঘী বাজারের জনৈক মোঃ রতন মিয়া ৩৫), পিতা-আব্দুল সাত্তার এর চায়ের দোকানের পিছনে অভিযান পরিচালনা করে টাকা দিয়ে তাস  জুয়া খেলারত অবস্থায় ৬ জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করেন। জুয়া খেলার আলামত হিসেবে ১ সেট খোলা তাস, নগদ ৯৬০/-টাকা উদ্ধার করে পুলিশ। উক্ত বিষয়ে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা রুজু  হয়েছে।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানাধীন ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই (নিঃ) মোঃ রবিউল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ইং-২০/০৪/২০২৪ তারিখ রাত্রি ০১.৩০ ঘটিকার সময় পীরগঞ্জ থানাধীন ১নং চৈত্রকোল ইউপির ঝাড়বিশলা গ্রামস্থ জনৈক মোঃ আশিকুল ইসলাম  ওরফে লুলু, পিতা মোঃ নুরুল ইসলামের এর মুদির দোকানের পূর্ব পার্শ্বে ছাপড়া টিনের চালার নিচে অভিযান পরিচালনা করে  ৩ জুয়াড়িকে আটক করেন।  এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১১ জন জ্ঞাত ও অজ্ঞাত আসামী পালিয়ে যায়। জুয়া খেলার আলামত হিসেবে ১(এক) সেট খোলা তাস, নগদ ২৫০/-টাকা উদ্ধার করা হয়,  এ সময় ৫ টি মোবাইল ফোন জব্দ করেছে। আটককৃত ৩ জন সহ নামধারী পলাতক আসামী ৫ জন এবং অজ্ঞাতনামা ৫/৬ জন আসামীর বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা রুজু হয়েছে বলে জানা গেছে।

অপর দিকে পীরগঞ্জ থানার নিয়মিত মামলার ০১ জন আসামী এবং ফৌঃ কাঃ বিঃ আইনের ১৫১ ধারায় গ্রেফতারকৃত ১ জন আসামীসহ সর্বমোট ১১  (এগারো) জন আসামীকে প্রিজন ভ্যানযোগে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় বলে থানা সুত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com