রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন -এমপি মনোরঞ্জন শীল গোপাল

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২৮৯ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, করোনাভাইরাসের মহামারীকালে দেশের স্বাভাবিক পরিস্থিতি রক্ষায় কাজ করার কোন বিকল্প নেই। করোনাকালে আমাদের কর্মকান্ড বন্ধ রাখলে রাষ্ট্র ব্যবস্থা স্থবির হয়ে যাবে, উন্নয়ন ব্যাহত হবে। মানুষের প্রয়োজনীয় অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষার স্বাভাবিক কার্যক্রম বন্ধ হয়ে যাবে। দেশবাসীর সুরক্ষা নিশ্চিত করতে করোনাভাইরাসের মহামারির মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। দেশের স্বাভাবিক পরিস্থিতি রক্ষা করতে, অর্থনীতির চাকাকে সচল এবং রাষ্ট্রীয় কার্যক্রম অব্যাহত রাখতে হলে কাজ করার কোন বিকল্প নেই।
৩০ নভেম্বর ২০২০ সোমবার কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ইমাম মুয়াজ্জিন কল্যান ট্রাস্ট ফান্ড হতে ২০১৯-২০২০ অর্থ বছরে ইমাম মুয়াজ্জিনদের জন্য বরাদ্দকৃত অনুদানের অর্থ বিতরণ এবং উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর ও মাক্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ শফিউল আজম।
এর আগে বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নে সুন্দরী হাটগাছ শ্রী শ্রী রাধাশ্যাম সুন্দর হরে কৃষ্ণ নামহট্ট ইসকন মন্দিরে আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘ (ইসকন) এর আওতায় শ্রী শ্রী রাধাশ্যাম সুন্দর হরে কৃষ্ণ নামহট্ট ইসকন মন্দিরের প্রতিষ্ঠা বার্ষিকী, মহাদেবপুর শ্রী কৃষ্ণ চৈতন্য সংসঙ্গ সংঘ রাধা গোবিন্দ মন্দিরে প্রতিষ্ঠা বার্ষিকী ও রাস পূর্নিমা উপলক্ষে মহোৎসব, কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়নে রসুলপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতির বাস্তবায়নে নারীদেও হাঁস-মুরগীর খামার সংক্রান্ত প্রশিক্ষণ এর উদ্বোধন করেন ও কাহারোল উপজেলা পরিষদ হলরুমে থিংক গ্রিন ফাউন্ডেশনের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ শফিউল আজমের হাতে প্রদান করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com