মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

বগুড়ায় ছেলেকে বাঁচাতে বাবা খুন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১২১ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- বগুড়ার শেরপুরে জমি-জমা বিরোধের ডাক্তার ছেলেকে মারপিটের সময়ে প্রতিপক্ষের কাছ থেকে ছেলে উদ্ধার করতে গিয়ে মো. লুৎফর রহমান (৭০) নামের এক বৃদ্ধ খুন হয়েছেন।
বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি রামেশ্বরপুর গ্রামের মৃত হাছেন আলীর ছেলে ও শাহজাহানপুর উপজেলার নগর জে এম সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ।
পারিবারিক সুত্রে জানা যায়, মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মো. লুৎফর এক বছর আগে বাঁশঝাড়াসহ ৩ শতক জমি ক্রয় করেন। সেখানে প্রতিবেশি আব্দুল হামিদের ছেলে আব্দুল মান্নান (৩৫) ও মামুন (৪৫) ময়লা আবর্জনা ফেলতো। ১ মাস আগে এ নিয়ে তাদের মাঝে বাকবিতন্ডা হলে এলাকাবাসী বৈঠকে বসে বিষয়টি মিমাংসা করে দেয়।
৮ সেপ্টেম্বর বুধবার সকালে ওই জায়গায় মো. লুৎফর রহমানের ছেলে কাহালু উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক মশিউল আলম গাছ লাগাতে যায়। এ সময় প্রতিপক্ষ মামুন ও মান্নানসহ কয়েকজন ডা. মশিউল আলমকে বাঁশ দিয়ে মারধর করে। তার চিৎকারে বাবা লুৎফর রহমান এগিয়ে গেলে মামুন তাকে মারধর করে ধাক্কা দিলে পাকা মাটিতে পরে ঘটনাস্থলেই মারা যান।
স্থানীয় বাসিন্দা আবু তাহের জানান, আমার বাড়ীর পাশে হট্টগোল দেখে এগিয়ে গিয়ে যাই এবং দেখি যে মান্নান ও মামুনসহ মহিলারা বাঁশ ও লাঠি দিয়ে ডা. মশিউলকে মারধর করছে। এদৃশ্য দেখে বাবা লুৎফর রহমান ছেলেকে উদ্ধার করতে যায়। এসময় মামুন তাকে লাঠি দিয়ে মারধর করে বুকে ধাক্কা দিলে মাটিতে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।
এ বিষয়ে শেরপুর থানা উপ-পরিদর্শক(এসআই) সাচ্চু বিশ্বাস জানান, ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com