শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

বগুড়ায় ১৫ কেজি গাঁজাসহ মোটরসাইকেল উদ্ধার

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৪৩ বার পঠিত

বগুড়া প্রতিনিধি।- বগুড়ার শেরপুরে থানা পুলিশের ধাওয়ায় মাদক চোরাকারবারিরা পালিয়ে গেলেও পরিত্যক্ত অবস্থায় ১৫ কেজি গাঁজা ও মাদক ব্যবাসায়ীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। ১৫ জুন মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের মামুরশাহী গ্রামের পশ্চিমপাড়া এলাকা থেকে উদ্ধার করে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) রবিউল ইসলাম ফোর্সসহ ১৫ জুন মঙ্গবার ডিউটিকরাকালীন করছিল। ওইদিন সকাল পৌনে ৯টার দিকে মহাসড়কের মহিপুর এলাকায় বগুড়া দিক হতে আসা একটি স্টাইকার মোটরসাইকেলে ২ জন আরোহী আসে। এ সময় মোটর সাইকেল আরোহীদ্বয়কে মাদক ব্যবসায়ী সন্দেহ হলে ডিউটিকালীন পুলিশের এস আই রবিউল ইসলাম ফোর্সসহ তাদেরকে ধাওয়া করে।
মাদক ব্যবসায়ীরা প্রশাসনের গতিবিধি টের পেয়ে মহাসড়কের হামছায়াপুর দিয়ে টোলা হয়ে মামুরশাহী রোডে আসে। তখন ওই এসআই রবিউল জনগের সহায়তায় তাদের ধাওয়া করলে তারা মামুরশাহী পশ্চিম পাড়া কবরস্থানে এলাকায় রাস্তার উপর ব্যাগ ও মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।
এ বিষয়ে শেরপুর থানার উপ-পুলিশ রবিউল ইসলাম জানান, জনগনের সহযোগিতায় একটি কালো ব্যাগ ও তাদের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করি। তখন জনগনের সামনে ব্যাগটি খুলে ৩টি প্যাকেটে গাঁজা পাওয়া যায়। জনগনের সমনেই প্যাকেটে থাকা গাঁজা ওজন করলে ১৫ কেজি ওজন হয়। তিনি আরো জনান, মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com