বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

বগুড়া র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ৮ মাদক ব্যবসায়ীসহ ১৬ জন জুয়াড়ি গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৭০ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- বগুড়ায় র‌্যাব-১২ এর আভিযানিক দল পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ৬ বোতল দেশীয় মদ ও বিয়ার সহ ৮ জন মাদক কারবারী ও ১৬ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে।

শুক্রবার ২৩ জুলাই রাতে জেলার শাজাহানপুরের বনানী মোড় সংলগ্ন জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, বগুড়া অফিসের সামনে পাকা রাস্তার উপর, গাবতলী উপজেলার পোড়াদহ হইতে দুর্গাহাটা রাস্তার মোড়ে এবং দুপচাঁচিয়ার বাসস্ট্যান্ড এলাকার মহলদারপাড়া শহীদ শাহীনুর রহমান স্মৃতি সংঘের ভেতরে জুয়ার খেলা অবস্থায় পৃথক পৃথক অভিযান চালায় র‌্যাব-১২।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে একটি আভিযানিক দল পৃথক পৃথক অভিযান চালায়। এসময় শাজাহানপুর থানাধীন বনানী মোড় সংলগ্ন জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, বগুড়া অফিসের সামনে পাকা রাস্তার উপর থেকে গ্রেফতাকৃত ৮জন মাদক কারবারীর কাছ থেকে ৬ বোতল দেশীয়মদ, ২ ক্যান বিয়ার, ৭ টি মোবাইল, ১০ টি সীমকার্ড এবং নগদ ১৭০০/- টাকা উদ্ধার করেন। অপরদিকে গাবতলী উপজেলার পোড়াদহ হইতে দুর্গাহাটা রাস্তার মোড়ে এবং দুপচাঁচিয়ার বাসস্ট্যান্ড এলাকার মহলদারপাড়া শহীদ শাহীনুর রহমান স্মৃতি সংঘের ভেতরে জুয়ার খেলা অবস্থায় ১৬জন জুয়ারীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৫ বান্ডিল তাস, ১৭ টি মোবাইল, ২৮ টি সীম এবং নগদ ১৮৩৪০/- টাকা উদ্ধার করেন। পরে গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার দুপচাঁচিয়া ও গাবতলী এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com