বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

বাঁচতে চায় পীরগঞ্জের মোরছানিল

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।- রংপুরের পীরগঞ্জ উপজেলায় ক্যান্সার আক্রান্ত মো: মোরছালিন বাঁচতে চায়। মোরছালিন পীরগঞ্জ উপজেলার মিঠিপুর ইউনিয়নের হাসানপুর গ্রামের বাসিন্দা। তার পিতার নাম মৃত ফজল মিয়া ক্বারি ও মাতা জোমিলা বেগম। দরিদ্র পরিবারের সন্তান মোরছালিন দীর্ঘদিন ধরে ক্যান্সার আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। তার চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করতে গিয়ে পরিবার নিঃস্ব হয়ে গেছে। সম্প্রতি তার পিতা মৃত্যু বরণ করে। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা করাতে পাচ্ছে না। দরিদ্র পরিবার হওয়াতে উন্নত চিকিৎসার অভাবে টগবগে যুবক মোরছালিন এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে।
পরিবারের পক্ষকে তার চিকিৎসার জন্য দেশের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ, প্রশাসন, জনপ্রতিনিধি ও বিত্তশালীদের সহযোগিতা কামনা করা হয়েছে। মোরছালিনের সাথে যোগাযোগ কিংবা সাহায্য পাঠাতে পারেন মোরছালিন- ০১৭৯২৯৯২১৩১ অথবা-০১৩১১৬৩৬৬৬৪ নাম্বারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com