মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরের পীরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান মিলন ও শিখা দিনাজপুরে প্রতীক বরাদ্দ ও মতবিনিময় সভা বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন দিনাজপুর জেলা শাখার কমিটি গঠন নবাবগঞ্জ উপজেলা নির্বাচন চেয়ারম্যান প্রার্থী নাইন্টির ঘোড়া মার্কার উঠান বৈঠক চিরমারীতে সকল দারিদ্রতাকে হার মানিয়ে জিপিএ -৫ পেয়েছে ৬ জন পার্বতীপুরে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা রাত পোহালেই পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে বিদেশ ফেরত বুলবুলি পেল ব্র্যাক থেকে গাভী ও বাছুর ভাতগাঁও শিক্ষা নিকেতন এর প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দিনাজপুরে ২দিনব্যাপী মৌলিক পুষ্টি ও এগ্রোইকোলজি বিষয়ক কর্মশালা সম্পন্ন

বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পঠিত

 বিরামপুর (দিনাজপুর) থেকে মোঃ আবু সাঈদ।- বন্ধুর পড়ে যাওয়া ব্যাগ তুলতে গিয়ে দিনাজপুর জেলার বিরামপুর রেলষ্টেশনে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় প্রাণ গেল বকুল হোসেন (১৫) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে সোয়া ৯টার দিকে বিরামপুর রেলষ্টেশনে পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বকুল হোসেন (১৫) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হওয়ার এ ঘটনা ঘটে।

ট্রেনের ধাক্কায় নিহত শিক্ষার্থী বকুল হোসেন (১৫)
বিরামপুর উপজেলার হাবিবপুর দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র এবং হাবিবপুর গ্রামের মেহেদুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাদ্রাসা শিক্ষার্থী বকুল হোসেন বন্ধুদের সাথে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বিরামপুর স্টেশনে চিলাহাটি এক্স্রপ্রেস ট্রেনে ওঠে। ঘটনাক্রমে তার এক বন্ধুর ব্যাগ ট্রেন থেকে নিচে পড়ে যায়। বন্ধুর পড়ে যাওয়া ঐ ব্যাগটি তুলতে নিচে যায় বকুল হোসেন।  এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি বিরামপুর রেলস্টেশন অতিক্রম করাকালে বকুল ট্রেনের ধাক্কায় গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জান্নাতুন ফেরদৌস তাকে মৃত: ঘোষণা করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, এঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে এবং মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com