সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

মানবতার নেত্রী শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশের মানুষ ভাল আছে -হুইপ ইকবালুর রহিম এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪৮ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মানবতার নেত্রী শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশের মানুষ ভাল আছে উল্লেখ করে বলেন, দেশের সকল মানুষের কথা চিন্তা করে সকল ধরনের সহযোগিতা দিয়ে আসছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে ভুমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছে পাকা ঘরবাড়ী। দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না। হুইপ বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে একটি উন্নত দেশের কাতারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আর পিছিয়ে থাকবে না।

২৩ ফেব্রুয়ারি বুধবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতরের আয়োজনে সমাজকল্যান মন্ত্রণালয়ের আওতাধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে এককালীন অনুদানের চেক বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মর্তুজা আল মুঈদের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আবু বকর সিদ্দিক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোৎস্না, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, শহর সমাজসেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, মোস্তফা কামাল, জেলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন, কোতয়ালী ওসি মোজাফফর হোসেন প্রমুখ। উল্লেখ, দিনাজপুর সদরে ৪৭ জন বিভিন্ন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে ২৩ লাখ ৫০ হাজার টাকার চেক প্রধান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com