শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন 

রংপুরের মানুষের কথা সংসদে বলতে এমপি হতে  চান ডা. শর্মিলা সরকার রুমা

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৮ বার পঠিত
রংপুর থেকে সোহেল রশিদ।-রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও নারী চিকিৎসক শর্মিলা সরকার রুমা বলেছেন,রংপুর অঞ্চলের মানুষের কথা জাতীয় সংসদে বলতে সংরক্ষিত আসনে এমপি হতে মনোনয়ন পত্র সংগ্রহ করবো। আশা রাখি আমার অতীত কর্মকান্ড বিবেচনা করে আমাকে মুল্যায়ন করবে দল।
 গত সোমবার  দুপুরে সাংবাদিকদের সঙ্গে এক সাক্ষাতে এ কথা বলেন তিনি।
ডা. শর্মিলা সরকার রুমা বলেন, আমার জন্ম বঙ্গবন্ধুর আদর্শে গড়া একটি পরিবারে। তাই বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করেই বেড়ে উঠেছি। আমি মনে করি, বঙ্গবন্ধুর আদর্শ আমি ও আমার পরিবার পাওয়ায় নিজেকে বড় ধন্য মনে করি।তিনি বলেন, আমি যেহেতু রাজনীতির পাশাপাশি  একজন নারী চিকিৎসক তাই প্রান্তিক মানুষের জীবন যাত্রার বিষয়ে আমার ধারণা রয়েছে।আমার এলাকার মানুষের অভাব-অভিযোগ, পাওয়া না পাওয়া, হাসি কান্নার সাথে আমি পরিচিত। তাদের অভাব এবং না পাওয়ার যন্ত্রণা- বেদনা গুলো আমাকে তাড়িয়ে বেড়ায়। সব ছেড়ে তাদের পাশে দাঁড়াতে আমি সার্বক্ষণিক চেষ্টা চালিয়ে আসছি। তাদের না পাওয়ার বেদনা যেন আমাকে বেকুল করে তোলে। কখন তাদের পাশে দাঁড়াবো এই ভেবেই দিন-রাত কেটে যায় আমার। তাদের সুখি করতে তাদের মুখে হাসি ফোঁটানোই যেন আমার এক মাত্র লক্ষ্য।
তিনি আরও বলেন,আমি অসহায় মানুষদের পাশে দাঁড়াবো এই স্বপ্ন দেখছি সেই কিশোর বয়স থেকেই। যতই বেড়ে উঠছিলাম ততই সেই স্বপ্ন আমাকে ঘুমাতে দেয় না। এখনো দিচ্ছে না।সেই স্বপ্ন আমাকে তাড়িয়ে নিয়ে বেড়াচ্ছে। সে কারণেই আমি এবার সংরক্ষিত আসনের সংসদ সদস্য হতে চাই।এলাকার মানুষও সেই দাবী করে আসছে।
শর্মিলা বলেন,‘আমি ব্যক্তিগতভাবে, ছোট ছোট উদ্যোগে রংপুরের বিভিন্ন এলাকার গরীব অসহায় মানুষ, মেধাবী শিক্ষার্থী, যারা আগামী দিনের বাংলাদেশ,সেই মেধাবীরা যাতে ভবিষ্যতে মানুষ হয়ে দেশ সেবা করতে পারে সে বিষয়ে কড়া নজর দিচ্ছি।এমনকি অসহায় মানুষ, যারা অর্থের অভাবে চিকিৎসা করাতে পারেন না তাদেরকে সার্বিক সহযোগিতা করে আসছি।সেই সঙ্গে দেশের দূর্যোগ মুহূর্তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষের জন্য কাজ করে গিয়েছি।নিজের সব টুকু নিয়ে এলাকার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।
জানগেছে,  ডা.শর্মিলা সরকার রুমা রংপুর নগরীর ইসলামবাগ আইডিয়াল মোড় এলাকার ইঞ্জিনিয়ার রঞ্জিত কুমার সরকারের মেয়ে। তিনি রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য পদের পাশাপাশি বঙ্গবন্ধু পরিষদ রংপুর জেলা কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, স্বাচিপের সদস্য ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে দীর্ঘদিন থেকে জড়িত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com