মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
 ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত

কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৯১ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।– বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার  ড. শিরীন শারমিন চৌধুরী এমপি ১৬ এপ্রিল/২৪ খ্রি: মঙ্গলবার রংপুরের পীরগঞ্জে সফরে আসছেন। তিনি ১৮ এপ্রিল পর্যন্ত পীরগঞ্জে অবস্থান করবেন।

৮ এপ্রিল/২৪খ্রি: মাননীয় স্পীকার এর একান্ত সচিব এম, এ কামাল বিল্লাহ স্বাক্ষরিত সফর সূচী মোতাবেক মাননীয় স্পীকার ১৬ এপ্রিল /২৪ খ্রি: মঙ্গলবার  জাতীয় সংসদের স্পীকার হাউজ হতে সকাল ৯টা ২০মিনিটে হযরত শাহ জালাল বিমান বন্দরে যাত্রা করবেন এবং ৯.৫৫ ঘটিকায় নভোএয়ারের ফ্লাইটে সৈয়দপুরের উদ্দেশ্যে রওনা হয়ে বেলা ,১১টা ৫-এ  সৈয়দপুর বিমান বন্দরে  অবতরণ  করবেন ও তাঁর নির্বাচনী এলাকা পীরগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন। এদিন বিকেল ৩ ঘটিকার সময় তিনি রসুলপুর মাহতাবিয়া স্কুল মাঠে কুমেদপুর ইউনিয়নের কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন। তিনি এ দিন পীরগঞ্জে রাত্রী যাপন করবেন।

১৭ এপ্রিল/২৪খ্রি: বুধবার সকাল ১১টা থেকে দিনব্যাপী মাননীয় স্পীকার ৯নং পীরগঞ্জ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পরিদর্শণ ও স্থানীয়  ব্যক্তিবর্গের সাথে সৌজন্য  সাক্ষাৎ করবেন। এদিন জয় সদনে অবস্থান ও পীরগঞ্জে রাত্রী যাপন করবেন বলে জানা গেছে।

১৮ এপ্রিল /২৪খ্রি: বৃহস্পতিবার বেলা ৩ ঘটিকায় মাননীয় স্পীকার মহোদয়  স্থানীয় নেতা কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে বিকেল ৪ ঘটিকার সময় সড়কপথে সৈয়দপুর বিমান বন্দেরের উদ্দেশ্যে যাত্রা করবেন এবং সন্ধ্যে ৬টায় নভোএয়ারের ফ্লাইটে ঢাকা রওনা হবেন। সন্ধ্যে সাড়ে ৭টায়  সংসদ ভবনস্থ স্পীকার হাউজে পৌছুবেন বলে  জানা গেছে।

এদিকে তাঁর আগমন উপলক্ষ্যে পীরগঞ্জ উপজেলার নেতা কর্মীদের মধ্যে উচ্ছ্বাস পরিলক্ষিত হচ্ছে। তাঁকে বিমান বন্দরে অভ্যার্থনা জানানোর প্রস্তুতি চলছে। জেলা ও স্থানীয় প্রশাসন সম্পীকার মহোদয়ের সফরসূচী সফল করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com