সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

রংপুরে অবরোধের সমর্থনের বিএনপির মিছিল অতপর 

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১০৪ বার পঠিত

রংপুর থেকে বজ্রকথা প্রতিনিধি।- বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের রাজপথ, রেলপথ ও নৌপথ অবরোধের প্রথম দিনে    ৩১ অক্টোবর মঙ্গলবার দুপুর পর্যন্ত রংপুর মহানগরীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মাঠে না থাকলেও বিকেল ৩টার দিকে দলটির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।
বেলা ৩টার দিকে নগরীর সাতমাথা সড়কের তিনমাথা এলাকায় মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জহির আলম নয়নের নেতৃত্বে অবরোধের সমর্থনে বিক্ষোভ করেছে নেতা কর্মীরা।

এ সময় মহানগর বিএনপির সদস্য জামিল হোসেন, মহানগর যুবদলের সদস্য সচিব আতিকুল ইসলাম লেলিন, ছাত্র দলের আহবায়ক ইমরান খান সুজন, সদস্য সচিব রবিউল ইসলাম রবিসহ দলটির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। রংপুর মহানগর বিএনপির মিডিয়া সেল থেকে এসব তথ্য জানানো হয়েছে।

পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পিকেটিং না করে ইসটকে পড়ে। এছাড়াও জেলার পীরগাছায় অবরোধের সমর্থনে উপজেলা বিএনপির আহবায়ক আমিনুল ইসলাম রাঙ্গার নেতৃত্বে বিক্ষোভ করে দলটি।
এদিকে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ জেলা ও মহানগর কার্যালয়টি ছিল নেতা কর্মীশূন্য। গ্রেপতার আতংকে নেতাকর্মীরা গত কয়েক দিন ধরে আসছেন না দলীয় কার্যালয়ে। জেলা বিএনপির অবরোধের সমর্থনে কোন পিকেটিং কিংবা মিছিল করেনি। এর আগে হরতালেও জেলা বিএনপি মাঠে ছিলনা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com