বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

রংপুরে এএসআই পেয়ারুল হত্যা: মাদক ব্যবসায়ীর ৩ দিনের রিমান্ড

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৫ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।- রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশের সহকারী পরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম হত্যাকান্ডের ঘটনায় মাদক ব্যবসায়ী পারভেজ রহমান ওরফে পলাশ মিয়ার তিনদিনের রিমান্ড মঞ্জর করেছে আদালত। বৃহস্পতিবার দুপুরে রংপুর মেট্রোপলিটন হারাগাছ আমলি আদালতের বিচারক আল-মাহবুব এই রিমান্ড মঞ্জর করেন।
এর আগে দুপুরে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আসামি পলাশকে আদালতে হাজির করা হয়। পরে আদালতে মামলার তদন্তভার পাওয়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইয়ের পক্ষ থেকে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়।
আবেদনের শুনানি শেষে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জর ছাড়াও পলাশকে পিয়ারুল হত্যা মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানোর আদেশ দেওয়া হয়েছে বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন রংপুর পিবিআই’র পুলিশ সুপার এবিএম জাকির হোসেন।
প্রসঙ্গত, গত ২৪ সেপ্টেম্বর রাতে রংপুর নগরীর হারাগাছের সিগারেট কোম্পানি মোড় এলাকায় মাদকসেবী ও মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বিশেষ অভিযান চালানো হয়। সেখানে পারভেজ রহমান ওরফে পলাশ মিয়া নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় ওই মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতের শিকার হন এএসআই পেয়ারুল ইসলাম। পরের দিন বেলা সোয়া ১১ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় একটি মাদক এবং হত্যা মামলা দায়ের করেছে পুলিশ। তদন্তের দায়িত্ব রয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। নিহত পেয়ারুল ইসলাম কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের স্কুল শিক্ষক আব্দুর রহমান মিন্টুর ছেলে। তিনি মৃত্যুর সময়ে স্ত্রীসহ দুই ছেলে শিশু সন্তান রেখে গেছেন। গত শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com