শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

রংপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে মহানগর আ.লীগের উপদেষ্টা লাঞ্ছিত হওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৪ বার পঠিত

রংপুর থেকে জেলা প্রতিনিধি।- প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনের অনুষ্ঠানে দলীয় লোকজনের হাতে রংপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ও জেলা মটর মালিক সমিতির সভাপতি একেএম মোজাম্মেল হক লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এনিয়ে ত্যাগী ও তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন। এদিকে দলীয় কার্যালয়ে লাঞ্ছিত করার প্রতিবাদে বুধবার বিকেলে রংপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন একেএম মোজাম্মেল হক।
লিখিত বক্তব্যে মোজাম্মেল হক বলেন, আমি ও আমার পরিবার দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। রংপুরে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যক্রমকে বেগবান করতে পৃষ্টপোষকতা করে আসছি। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে মহানগর আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে অংশ নিই। আলোচনা সভায় মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা হিসেবে আমি বক্তব্য দেওয়ার ইচ্ছা পোষণ করি। কিন্তু সভায় আমাকে বক্তব্য দেওয়ার কোনো সুযোগ দেওয়া হয়নি। আলোচনা শেষে দুই মিনিট অনুভূতি ব্যক্ত করার সুযোগ দেওয়া হলে আমি মাইক্রোফোন হাতে বক্তব্য শুরু করি। তখন মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফির ইশারায় আমার হাত থেকে মাইক্রোফোন ছিনিয়ে নেন যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খায়রুল কবির চাঁদ। পরে সাফিউর রহমান সাফি আমাকে ধাক্কা দিয়ে আমার ওপর চড়াও হন। তারা আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেন এবং মারমুখী আচরণ করেন। ঘটনার সময় দলের অন্য নেতাকর্মীরা আমাকে উদ্ধার করে নিরাপদ জায়গায় নেন। এ ঘটনায় আমি মর্মাহত ও শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছি। বর্তমানে চরম উদ্বেগ ও উৎকণ্ঠায় রয়েছি। এ ধরনের অশালীন কার্যক্রমে দলের ভাবমূর্তি ক্ষুণœ হয়েছে।
সংবাদিকদের এক প্রশ্নের জবাবে একেএম মোজাম্মেল হক জানান, তাকে লাঞ্ছিত ও হেনস্থা করার পেছনে মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজুর মদদ রয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্তে দলের কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপ দাবি করেন তিনি।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি বলেন, আলোচনা সভা শেষ হওয়ার পর দলের মহানগর কমিটির উপদেষ্টা একেএম মোজাম্মেল হক আপত্তিকর বক্তব্য শুরু করলে দলের নেতাকর্মীরা তাকে থামিয়ে দেন। কেউ তাকে লাঞ্ছিত বা আঘাত করেননি।
অন্যদিকে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল জানান, দলের উপদেষ্টা মোজাম্মেল হক ও তার পরিবার আওয়ামী লীগের জন্য নিবেদিত। তারা রংপুরে আওয়ামী লীগকে দীর্ঘদিন ধরে পৃষ্ঠপোষকতা করে আসছেন। প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে তাকে বক্তব্য দিতে বলা হয়। কিন্তু বক্তব্য দিতে গেলে বিপত্তি ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com