সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

শহরের চাউলিয়াপট্টি মহল্লায় ২২ টি পরিবারের ড্রেন ও রাস্তা এখন দৃশ্যমান

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৫৫ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- দিনাজপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আবু তৈয়ব আলী দুলালের সার্বিক তত্ত্বাবধানে ও ২নং ওয়ার্ড পৌর কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান বাবুর পরিকল্পনা ও বাস্তবায়নে এবং সংবাদকর্মী ইউসুফের আন্তরিক প্রচেষ্টায় ২৩ জানুয়ারি-২০২৪ মঙ্গলবার শহরের চাউলিয়াপট্টি মহল্লার দুর্গাপূজা মেলার মাঠ সংলগ্ন গলিতে ৬ লক্ষ টাকা ব্যয় এ ৯৮ মিটার লম্বা ও ২ মিটার চওড়া মাঝে আরসিসি ড্রেন ও দুই পাশে সিসিরাস্তা ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।
উক্ত ঢালাই কাজের উদ্বোধন করেন ২নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান বাবু। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো: মিনারুল ইসলাম খান,উপ-সহকারী প্রকৌশলী ময়েজ উদ্দিন আহমেদ, ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স গোলাপ এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকার সৈয়দ সায়েম হোসেন,মহল্লাবাসীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
দীর্ঘদিন থেকে এই গলিতে ২২টি পরিবার-পরিজন নিয়ে বসবাস করে আসছে। বিগত দিনে বন্যায় ও বৃষ্টির পানিতে এই গলি দিয়ে কোন পরিবারের লোকজন ঠিকমতো যাতায়াত করতে পারত না। পরিবারগুলোর ছোট ছোট শিশু বাচ্চা রয়েছে অনেক

এদিকে সকল পরিবারের চলাচলের জন্য ড্রেন ও রাস্তা নির্মাণ করা হলেও সংযোগ না থাকার কারণে বর্ষার পানি ও বাড়ির পানি মূল ড্রেনে যাবে না। নির্মাণ করা ড্রেনের মধ্যে পানি আটকে থাকবে। তাই চাউলিয়াপট্টি মোড় থেকে সাধুরঘাট পর্যন্ত মূলড্রেনটি আগামী বর্ষার আগেই পৌর কর্তৃপক্ষকে নির্মাণের জোর দাবী জানিয়েছেন মহল্লাবাসী।অপরদিকে, দীর্ঘদিনের মহল্লাবাসীর যাতায়াতের জন্য ড্রেন ও রাস্তা নির্মাণ করায় দিনাজপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আবু তৈয়ব আলী দুলাল, ২নং ওয়ার্ড পৌর কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান বাবুসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন মহল্লাবাসী।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com