রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

শিবলী সাদিক এমপি’র অপারেশন সফল: দোয়া চেয়েছেন এলাকাবাসীসহ দেশবাসীর কাছে

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৩৭৯ বার পঠিত
হারুনুর রশিদ।- দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি মহোদয়ের অপারেশন সফল হওয়ায় নির্বাচনী এলাকাসহ দেশবাসীর কাছে দ্রুত সুস্থতার সঙ্গে এলাকায় ফিরিয়ে আসার জন্য দোয়া কামনা করেছেন।
শুক্রবার ১৩ নভেম্বর বাংলাদেশ সময় ভোর ৫ টা ও সিংঙ্গাপুরের সময় সকাল ৭টায় দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য জননেতা জনাব মোঃ শিবলী সাদিক ভাইয়ের অপারেশন সফল হয়েছে। দেশবাসীসহ  নির্বাচনী এলাকার সকলেই দোয়া করবেন  মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে তিনি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে দেশে ফিরে আসেন, তার সেই মায়ার বাঁধনে ঘেরা নবাবগঞ্জ বিরামপুর হাকিমপুর ঘোড়াঘাট উপজেলার, অসহায় মানুষগুলোর কাছে। আপনারা ইতিপূর্বে যেমন প্রতিটি মসজিদ-মাদ্রাসায় তার জন্য দোয়া করেছিলেন ইনশাআল্লাহ প্রতিটি মসজিদ এবং মাদ্রাসায় মহান আল্লাহ তাআলার দরবারে দুই হাত তুলে তার জন্য দোয়া করবেন যেন মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন ইনশাআল্লাহ। আপনার সাথে হাজার হাজার মানুষের দোয়া আছে, আপনার জন্য পথ চেয়ে আছে হাজার হাজার মানুষ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com