শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা  পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার- ২ ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির স্মরণসভা দিনাজপুর   উপজেলা অটোরিক্সা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের   মে দিবস পালন জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুর এর আয়োজনে মহান মে দিবস পালিত বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেসখার নামাজ অনুষ্ঠিত পার্বতীপুরে মে দিবস পালিত

ষড়যন্ত্রকারী বিএনপি’র বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হওয়া উচিত  -মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ১৪০ বার পঠিত

ফজিবর রহমান বাবু।- দিনাজপুুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আন্তর্জাতিক ফোরামে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হওয়ার কারণে বিএনপি’র বিরুদ্ধে রাষ্ট্রদ্রহের মামলা হওয়া উচিত। পৃথিবীর বুকে বাংলাদেশ যখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাথা উচু করে দাঁড়িয়েছে এবং বাংলাদেশের ভাবমুর্তি উজ্জ্বল করেছে, তখন এই ষড়যন্ত্র আমাদের সার্বভৌমত্বের উপর আঘাত করছে। বিএনপির সকল ষড়যন্ত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রুখে দিতে হবে। কারণ দেশ এবং দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে জননেত্রী শেখ হাসিনা একটি মডেল।

শুক্রবার (২৮ জানুয়ারি ২০২২) বিকেলে কাহারোল উপজেলার তারগাঁও ইউনিয়নে তারগাঁও ঐতিহাসিক শ্রী শ্রী শিব ঠাকুর মন্দিরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, কাহারোল থানার ওসি রইস উদ্দীন, তারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. মনোয়ারুজ্জামান, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, তারগাঁও ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাসেদ।

আলোচনা সভায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন তারগাঁও ঐতিহাসিক শ্রী শ্রী শিব ঠাকুর মন্দিরের যগেশ চন্দ্র রায়।

এর আগে কাহারোল উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে রামকৃষ্ণ ও সারদা সেবাশ্রমের আয়োজনে শ্রী শ্রী মা সারদা দেবীর ১৬৯তম আবির্ভাব তিথি পালনের শেষে রামকৃষ্ণ গ্রামীন শিক্ষা ও গীতা চর্চা প্রকল্পের শিক্ষক ও শিক্ষিকাদের মাঝে কম্বল বিতরণ করেন এমপি গোপাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com