1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লন্ডনে বিক্রি হচ্ছে রবীন্দ্রনাথ ঠাকুরের বাড়ি ধেয়ে আসছে ‘গুলাব’ সংখ্যালঘুরা এদেশের কারো আশ্রিত বা পকেট সম্পত্তি নয় -গোপাল এমপি বিরামপুরে পল্লীশ্রীর নারী ও কন্যা শিশুদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিরামপুর প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হলেন ড. নূরুল পলাশবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কোভিড স্বত্ত্বেও অর্থনীতির চাকা সচল রেখেছে সরকার -স্পীকার দারিয়াপুর-লক্ষীপুর সড়কের কাজে ধীরগতি প্রতিবাদে পদযাত্রা করেছে জাগ্রত যুবসমাজ ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে ফুলবাড়ী থানা প্রেসক্লাবের গভীর শোক

শিক্ষক নূরুল ইসলাম প্রধান এর ৩য় মত্যু বার্ষিকী আজ

  • আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৫৮ বার পঠিত

মোঃ শফিকুল ইসলাম ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।- ঘোড়াঘাট উপজেলা কৃষ্ণরামপুর ফাযিল-স্নাতক মাদ্রাসার সহকারী শিক্ষক নূরুল ইসলাম প্রধান এর ৩য় মৃত্যু বার্ষিকী আজ। গত ২৯ নভেম্বর ২০১৮ইং তারিখে হৃদ রোগে আক্রান্ত হয়ে আল-হেলাল হসপিটাল, ঢাকায় অকাল মৃত্যুবরণ করেন।

মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫০ বছর। মৃত্যুর পূর্বে এই শিক্ষক বহু প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন। এর মধ্যে নূরুল ইসলাম প্রধান জয়রামপুর উচ্চ বিদ্যালয় ও জয়রামপুর পল্লী কানন প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা, বাংলাদেশ মানবধিকার বাস্তবায়ন ফাউন্ডেল (বিএমএফ) দিনাজপুর জেলা শাখার জেলা কো-অর্ডিনেটর দায়িত্বসহ সহকারী মৌলভী শিক্ষক কৃষ্ণরামপুর স্নাতক-ফাযিল মাদ্রাসায় অত্যন্ত সুনামের সহিত চাকুরী করেন। এছাড়াও একাধিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও এলাকার উন্নয়নে ব্যাপক অবদান রাখেন। নূরুল ইসলাম প্রধানের অকাল মৃত্যুতে তার পরিবারবর্গ ও সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে দোয়া কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com