শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

দিনাজপুরে আনসার ভিডিপি’র সদস্যদের করোনা প্রতিরোধে নিরাপত্তা সামগ্রী বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৪৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- বৈশিক মহামারি করোনাভাইরাসকে সামনে রেখে এবং সামাজিক দুরুত্ব’র নিয়ম মেনে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, দিনাজপুর এর সেচ্ছাসেবী ভিডিপি সদস্যদের মাঝে নিজস্ব নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধবার জেলা আনসার ভিডিপি কার্যালয়ে দিনাজপুর সদর উপজেলা পরিষদের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে উক্ত নিজস্ব নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়। করোনাভাইরাস প্রতিরোধে নিজস্ব নিরাপত্তা সামগ্রী বিতরণ করেন হিলি-হাকিমপুর ১১ ব্যাটালিয়নের পরিচালক ও জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মো. আব্দুল মজিদ।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আনসার ও ভিডিপি’র সহকারী কমান্ড্যাট মো. ইবনুল হক, সদর উপজেলা আনসার ভিডিপি অফিসার মো. আবু সাঈদ, সদর উপজেলার আনসার ভিডিপি’র প্রশিক্ষক মোছা. মর্জিনা বেগম, মো. পলাশ মিয়া ও অন্যান্য আনসার ভিডিপি’র কর্মকর্তাবৃন্দ।

প্রসঙ্গত, দিনাজপুর সদরের ১০টি ইউনিয়নের মোট ২০জন এবং পৌরসভার ১২ ওয়ার্ডের ৫জন করে ৬০জনসহ মোট ৮০জন স্বেচ্ছাসেবী আনসার সদস্যদের মাঝে করোনা প্রতিরোধে পিপিই ও মাস্ক বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com