মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
 ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত

রংপুর নগরীতে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার গ্রেফতার-৬

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৫৪ বার পঠিত

রংপুর থেকে হারুন উর রশিদ।- রংপুর নগরীতে আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন ডিবি পুলিশ। এসময় চুরি যাওয়া দুটি ইজিবাইক উদ্ধার করা হয়।বৃহস্পতিবার বিকেলে রংপুর মেট্রোপলিটন ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকি ইবনু মিনান। তিনি জানান, লালমনিরহাট সদরের সেকেন্দার আলীর (৪৮) ও ছেলে আমিনুল ইসলাম (১৫) সাথে নিয়ে গত ২৫ মে সকালে উপজেলার মহেন্দ্র নগর বাজারে তারকাটা কেনার জন্য যায়। এ সময় চোর চক্রের একজন রংপুরে আসা-যাওয়া করবে চুক্তি করে আমিনুলের অটোতে করে নগরীর লালবাগে আসে। হোটেলের সামনে অটো রেখে আমিনুুলকে ভাত খেতে বলে চোর চক্রের ওই সদস্য অটো নিয়ে সটকে পড়ে।

এ ঘটনায় গত ৮ জুন সেকেন্দার আলী মেট্রোপলিটন ডিবি’র কাছে অভিযোগ দিলে তদন্তে নামে পুলিশ সদস্যরা। সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদের নেতৃত্বে বুধবার নগরীর এরশাদ নগর এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য মৃত আয়েন উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম শরিফুলকে (২৩) গ্রেফতার করে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেয়া তথ্য মতে, নগরীর নিউ আদর্শপাড়ার মফিজ উদ্দিনের ছেলে আফতাব হোসেন (৩২),হাজিরহাট রাধাকৃষ্ণপুরের মৃত মজির উদ্দিনের ছেলে রিপন মিয়া (৩৫) ও বুড়িরহাট বাহাদুর সিংহ এলাকার জহুরুল ইসলামের ছেলে লাবু মিয়া (৩০), দক্ষিণ আরাজি নিয়ামতের মৃত সহিদার রহমানের ছেলে আব্দুল মতিন (২৯) ও গঙ্গাচড়া বড়বিল ইউনিয়নের আইয়ুব আলীর ছেলে শিমুল মিয়াকে (২৬) গ্রেফতার করা হয় এবং চুরি যাওয়া দুটি ইজিবাইক উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com