রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
       রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভায়  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫ দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬

হেফাজতের সবাই তালেবানের অনুসারী – মেনন

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১২৯ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- ১৪জুন/২১খ্রি: সোমবার স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বাজেট অধিবেশনে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, হেফাজতের সবাই তালেবানের অনুসারী।তিনি আরো বলেছেন, বাবুনগরী পাকিস্তানি মাদরাসার ছাত্র। ইজাহার হুজির সদস্য ‘আফগান যুদ্ধফেরত তালেবান’। ব্রাহ্মণবাড়িয়ার তান্ডবের নায়ক সাজাদ্দুর রহমান,মোবারক মোল্লা সবাই তালেবান অনুসারী। আমরা বাংলাদেশে আরেকটি তালেবানি অভ্যুত্থান দেখতে চাই কি না, তা দেখার বিষয়। রাশেদ খান মেনন বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আমরা হেফাজতের তান্ডব দেখেছি। দেখেছি কীভাবে তারা কওমি মাদরাসার ছাত্রদের ব্যবহার করে একটা অভ্যুত্থান ঘটাতে চেয়েছিল। তারা যে বিএনপির সমর্থন পেয়েছিল, এটা এখন দলের মহাসচিবের কথায় স্পষ্ট।

তিনি বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের জোটভুক্তির বিরোধিতা করে ওয়ার্কার্স পার্টির সভাপতি বলেন, মার্কিন অথবা অন্য কারও নেতৃত্বাধীন জোটে যোগদান, আমাদের সংবিধান সমর্থন করে না। আর যুক্তরাষ্ট্র যার বন্ধু, তার শত্রুর প্রয়োজন নেই। বাংলাদেশের পাসপোর্ট থেকে ইসরায়েল ভ্রমণে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার বিষয়টি প্যালেস্টাইন সম্পর্কে বাংলাদেশে বঙ্গবন্ধুর আমল থেকে অনুসৃত নীতির বিপরীত। ভুল বার্তা দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com