মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫

করোনা মুক্ত হলেন এমপি মনোরঞ্জন শীল গোপাল 

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৯২ বার পঠিত

এল এইচ আকাশ ।- দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল করোনা মুক্ত হয়েছেন। দ্বিতীয়বার নমুনা পরীক্ষার পর শনিবার জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টারে থেকে তার করোনা নেগেটিভ দেয়া হয়েছে। এর আগে তিনি ৫ জুন করোনা পজেটিভ হয়েছিলেন। আজ শনিবার সকালে দ্বিতীয়বার তার নমুনা সংগ্রহ করা হয়। করোনা পজেটিভ হওঢার পর থেকে তিনি মানিক মিয়া এভিনিউয়ের ন্যাম ভবনের এমপি হোষ্টেলের ৬ নাম্বার ভবনের ৩০২ নাম্বার অবস্থান করছিলেন। গত শুক্রবার পেসার বেড়ে গেলে তাকে হৃদরোগ ইনষ্টিটিউটে ভর্তি করা হয়েছে। তিনি সেখানেই চিকিৎসাধিন রয়েছেন। সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল নিজেই মোবাইল ফোনে করোনা নেগেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সংসদে প্রবেশের আগে বাধ্যতা মূলক করোনা চেষ্ট করতে হয়। সে কারণে ৪ জুন জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টারে নমুনা দেন। ৫ জুন শনিবার রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ। এরপর গত ১৯ জুন শনিবার সকালে দ্বিতীয বারের মত জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টার থেকে তার নমুনা গ্রহণ করা হয়। শনিবার বিকেলে রিপোর্ট দেয়া হয় তিনি করোনা নেগেটিভ।

তিনি করোনা পজেটিভ হওয়ার পর তার রোগমুক্তি কামনা করে যারা দোআ, প্রাথনাসহ পুজা অর্চনা করেছেন সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, দেশে করোনার টিকা কার্যক্রম শুরুর প্রথম দিনই ৭ ফেব্রুয়ারি এমপি মনোরঞ্জন শীল গোপাল কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নেন। গত ৮ এপ্রিল তিনি করোনার টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। ৫ জুন প্রায় ২ মাস পর তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com