মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

শেরপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩২ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- ‘পুলিশ জনগণের বন্ধু শত্রু নয়’ পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে জনগনের পাশে থেকে কাজ করছে আসছে। মাদকের সঙ্গে কোনও আপো নেই।” মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি। তবে ‘মাদকের নেশা ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাকে সহযোগিতা করা হবে। সুস্থ্য ও স্বাভাবিক থাকতে মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।’

বগুড়ার শেরপুরে গাড়িদহ ইউনিয়ন বিট পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী (বিপিএম)তার বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম শহিদ এর সভাপতিত্বে ও থানার উপ-পুলিশ পরিদর্শক তন্ময় কুমার বর্মণের সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ, জেলা বার কাউন্সিলের সাবেক সভাপতি এ্যাড, গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তি আলহাজ¦ আব্দুস সাত্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুর ওবায়দুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব ফরহাদুজ্জামান শাহীন, গাড়িদহ ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব মোকাব্বর হোসেন। এসময় ইউনিয়নের কমিউনিটি পুলিশের সদস্যসহ বিভিন্ন পেশাজীবিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com