শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

বিরামপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৯ বার পঠিত

এবিএম মুছা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি।- বিরামপুর পৌর এলাকার টাটকপুর নামক স্থানে ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার ট্রাকের ধাক্কায় এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে।

নিহত মোটর সাইকেল চালক রংপুর সিটি কর্পোরেশনের ১নং সেন্ট্রাল রোড এলাকার আজিজুল ইসলামের ছেলে আফতাবুল ইসলাম (৩৫)। তিনি পেশায় একজন মেডিকেল রিপ্রেজেনটিভ। তার কর্মস্থল জয়পুরহাট থেকে নিজ বাড়ি রংপুর ফেরার পথে দূর্ঘটনায় আহত হলে বিরামপুর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডাঃ মশিউর রহমান তাকে মৃত: ঘোষণা করেন।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের স্বজনরা এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com