শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

ফুলবাড়ী উপজেলা চত্বরে জাতীয় ইঁদুর নিধন অভিযান/২০২১ এর উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১৩২ বার পঠিত

মোঃ আশরাফুল আলম, দিনাজপুর (ফুলবাড়ী) প্রতিনিধি।- ১৬ অক্টোবর শনিবার সকাল ১১টায় ফুলবাড়ী উপজেলা চত্তরে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দীন।

এবারের প্রতিপদ্য বিষয় ছিল “জাতীয় সম্পদ রক্ষার্থে ইঁদুর মারি একসাথে”। উদ্বোধন অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বলেন, ইঁদুর আমাদের দেশে খাদ্য শস্য ধ্বংস করছে। তাই আমরা ইঁদুর নিধন করতে না পারলে খাদ্য শস্য রক্ষা করা সম্ভবা নয়।এখন অত্যধনিক প্রযুক্তি বের হয়েছে আমরা সেগুলো ব্যবহার করে ইঁদুর নিধন করতে পারি। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা কৃষিবিদ ও কৃষি অফিসার মোছাঃ রুম্মান আক্তার। এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোছাঃ শাহানা আফরোজ, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক মোঃ আফজাল হোসেন, উপসহকারী কৃষি অফিসার ও অত্র দপ্তরের সকল কর্মকর্তা ও কর্মচারী গণ। আয়োজনে ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফুলবাড়ী।এ সময় প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com