বুধবার, ০১ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সঙ্গীত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত  ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ

সাংবাদিকদের মূর্খ বললেন আতিদমারী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৫৯ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- লালমনিরহাটের আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সেবা নিয়ে স্যাটেলাইট চ্যানেল নিউজ২৪ টিভির লাইভে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফরহাদ হোসেন এবার সাংবাদিকদের মূর্খ বলে কূটুক্তি করলেন। এনিয়ে গত বুধবার দুপুর থেকে সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন সংবাদকর্মীরা।

নিউজ২৪ টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান রেজাউল করিম মানিক লালমনিরহাটের আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সে রিপোর্ট করতে গেলে ওই হাসপাতালের মেডিকেল অফিসার ফরহাদ হোসেন অসৌজন্যমুলক আচরণ করেন। তিনি দেশের সাংবাদিকদের মূর্খ বলেও গালি দেন।
কেন রোগীর সাথে খারাপ আচারণ এ বিষয়ে মেডিকেল অফিসার ফরহাদ হোসেনের কাছে জানতে চাইলে, সংবাদকর্মী মূর্খ আখ্যা দিয়ে সব অভিযোগ অস্বীকার করেন।

যদিও এই ঘটনার পর পরেই আদিতমারী উপজেলার ইউএনও,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, ডাক্তার সহ প্রকাশ্যে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন এই মেডিকেল অফিসার। গত বুধবার বিকেলে লিখিত বিবৃতি দিয়েও ক্ষমা চেয়েছেন কর্তৃপক্ষ।

জানা যায়, লালমনিরহাটের আদিতমারী উপজেলার ৫০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবার বেহালদশা। এখানে চিকিৎসা সেবা দিতে ১১ জন চিকিৎসক থাকার কথা থাকলেও ৮জন দিয়েই চলছে সেবা। কর্তৃপক্ষের কোন মাথা ব্যাথা নেই। ঢিলেঢালা সেবা আর দুর্ব্যবহারে দিনের পর দিন চিকিৎসা নিতে হচ্ছে এই উপজেলার মানুষকে।

এক্স-রে মেশিন বিকাল, কোভিডের এই দুর্যোগ সময়ে স্বাস্থ্য কমপ্লেক্সের চত্ত্বরে নেই হাত ধোয়ার ব্যবস্থা, সময় মতো আসেন না চিকিৎসকরা, খোদ হাসপাতালেই নেই স্বাস্থ্য বিধি মেনে চলার বিধিবিধান, রোগীদের সাথে করে চরম দুর্ব্যবহার, এতে চরম বিপাকে পড়েন এখানে চিকিৎসা নিতে আসা রোগীরা।

এদিকে সাংবাদিকদের মূর্খ বলে কূটুক্তি করায় মেডিকেল অফিসার ফরহাদের অপসারণ ও প্রতিবাদ জানিয়েছে সাংবাদিকদের সংগঠনগুলি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com