শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা  পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার- ২ ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির স্মরণসভা দিনাজপুর   উপজেলা অটোরিক্সা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের   মে দিবস পালন জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুর এর আয়োজনে মহান মে দিবস পালিত বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেসখার নামাজ অনুষ্ঠিত পার্বতীপুরে মে দিবস পালিত

ঘোড়াঘাটে সাংবাদিকদের বিরুদ্ধে ওসির কটুক্তি: রোববার প্রতিবাদ সভা

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৪৩৬ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) থেকে মোঃ শফিকুল ইসলাম শফি।- দিনাজপুরের ঘোড়াঘাটে সিনিয়র সাংবাদিকদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানার ওসির কটুক্তি করায় রোববার উপজেলা পরিষদ চত্বরে এক প্রতিবাদ সভা ডাক দিয়েছে উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিক।
জানা যায়, গত ১৫ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় ঘোড়াঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম আকাশ, সহ-সভাপতি মজিবর রহমান, সহ-সভাপতি মাহতাব আল মাহমুদ ও বাপ্পি মিয়া ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিনের সাথে থানা অফিসে কথা বলতে যান ।
ওই সময় ওসি আজিম উদ্দিন সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় কটুক্তি করে বলেন, আপনারা তো ধার করা ও ভাড়া টিয়া সাংবাদিক। এ সময় সাংবাদিকরা হতবাক হয়ে থানা থেকে বের হয়ে আসেন।
এ বিষয়টি নিয়ে উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিক গণ আগামীকাল রোববার (১৮) অক্টোবর) উপজেলা চত্বরে এক প্রতিবাদ সভা করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com